দেগঙ্গা ব্লক কংগ্রেসের উদ্যোগে রাজনীতিবিদ সোমেন মিত্রের স্মরণসভা

জেলা রাজ্য

নিজস্ব সংবাদদাতা,এন এ নিউজ বাংলা,দেগঙ্গাঃ গত ৩০শে জুলাই বর্ষীয়ান রাজনীতিবিদ সোমেন মিত্র দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৮ বছর। তাঁর স্মরণে রাখিবন্ধন উৎসবের দিনে দেগঙ্গা ব্লক কংগ্রেসের পক্ষ থেকে হাদিপুর ঝিকরা 2নং অঞ্চলে একটি স্মরণসভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় উপস্থিত হয়ে জাতীয় কংগ্রেসের জেলা সম্পাদক এমএ এইচ তোতা বলেনঃ
“সৌমেন মিত্র বাংলায় সৌজন্য রাজনীতি তৈরি করেছিলেন। সব রাজনৈতিক দলের সঙ্গে তার সম্পর্ক ছিল। সকল কর্মীকে তিনি সম্মান করতেন।প্রচারের আলোয় থেকেই তিনি মৃত্যুবরণ করেন। আজকের স্মরণসভায় আমরা প্রতিজ্ঞাবদ্ধ হবো সব কর্মীকে সম্মান করবো।”

জেলা যুব INYUC জেনারেল সেক্রেটারি ও দেগঙ্গা ব্লক কিষান কংগ্রেস সভাপতি মাহিদুল ইসলাম বৈদ্য বলেনঃ “সোমেন মিত্র চলে যাওয়ায বাংলার মানুষ অভিভাবকহীন হয়ে পড়েছে। অনেক রাজনীতি করি তার কাছ থেকে রাজনীতি শিখেছেন। দুঃখের বিষয় মাননীয় মুখ্যমন্ত্রী তাঁকে শেষ শ্রদ্ধা জানান নি। আমরা কংগ্রেস কর্মীরা ব্যথিত। তিনি সারা জীবন আমাদের মধ্যে অমর থাকবেন।”

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুব কংগ্রেসের সহ-সভাপতি নাজিবুল হক,দেগঙ্গা ব্লক সভাপতি হাফিজুল ইসলাম, হাদিপুর ঝিকরা 2 অঞ্চল সভাপতি রাজা মন্ডল সহ অন্যান্যরা।