মানববন্ধন মঞ্চের সহযোগিতায় ফুটবল প্রীতি ম্যাচের আয়োজন

খেলা জেলা

নিজস্ব প্রতিবেদক,এন এ নিউজ বাংলাঃ গত ১লা জুলাই শতাব্দী প্রাচীন মহামেডান স্পোর্টিং ক্লাবের নবনির্বাচিত সচিব নিযুক্ত হন শেখ ওয়াসিম আক্রাম, ফুটবল সচিব ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে নিযুক্ত হন যথাক্রমে দিপেন্দু বিশ্বাস,ইসতিয়াক আহমদ রাজু নিযুক্ত হন। অর্থ সচিব হিসেবে দায়িত্ব নেন প্রয়াত সুলতান আহমেদের পুত্র শেরিখ আহমেদ।

এই উপলক্ষ্যে আনন্দের সঙ্গে উত্তর চব্বিশ পরগনা জেলার দেগঙ্গা আরিজুল্লাপুর মহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাবের পরিচালনায় গত ২রা জুলাই নাইজেরিয়ান ফুটবলার বনাম বাঙালিদের মধ্যে প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।

মহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাবের সম্পাদক রাকিবুল ইসলাম বলেনঃ- আমরা মহামেডান সদস্য সমর্থকদের দাবি মতো ক্লাবের তরুণ দক্ষ সংগঠক শেখ ওয়াসিম আক্রাম ও দিপেন্দু বিশ্বাসকে ক্লাবের শীর্ষপদে দেওয়ার জন্য এই ম্যাচের আয়োজন। আমরা দির্ঘদিন ধরে মহামেডান স্পোর্টিং ক্লাবের পাশে থেকেছি,আগামী দিনেও থাকবো। বিগত দিনে আমরা যেমন বিভিন্নভাবে বিভিন্ন সময় স্টেডিয়ামে হাজির হয়েছি, ঠিক তেমনি প্রিয় দলের ফুটবলারদের উৎসাহ দিতে, জয় দেখতে আগামীদিনেও হাজির থাকবো। নাইজেরিয়ান ফুটবল টিম ৬-০ গোলে বাঙালি ফুটবল টিমকে পরাজিত করে। সহযোগিতায় ছিলেন মানববন্ধন মঞ্চ।